জবি প্রতিনিধি :
মাগুরা জেলা ছাত্র কল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ঢাকা এর নতুন সভাপতি পদে মোঃ শারফুল আলম তানিন এবং সাধারণ সম্পাদক পদে মুনিয়া আক্তার যুথি দায়িত্ব পেয়েছেন।
৩১ মার্চ ২০২২ (বৃহস্পতিবার), উক্ত সংগঠনের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্ত জানানো হয়েছে।
এছাড়া উক্ত কমিটিতে সহ-সভাপতি পদে মোঃ আশিক বিল্লাহ এবং যুগ্ম সাধারণ সম্পাদক পদে সৌরভ ঘোষ, প্রভাত বিশ্বাস, হাসান রহমান ও তরুণ সাহা দায়িত্ব পেয়েছেন।
সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন রাফি ইশতিয়াক।
আরও যারা নতুন দায়িত্ব পেয়েছেন:- দপ্তর সম্পাদক পদে অন্তর সাহা ,প্রচার সম্পাদক পদে ফজলে রাব্বি ও অর্থ বিষয়ক সম্পাদক পদে তুষার রায়।
নব নির্বাচিত সভাপতি শারফুল আলাম তানিন জবির ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তানিন বলেন, সকল উপদেষ্টাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আমার উপর এই গুরু দায়িত্বভার দেওয়ার জন্য।সবার কাছে দোয়া প্রার্থী যেনো আমি আমার উপর অর্পিত গুরু দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি এবং শিক্ষার্থীদের নিয়ে কাজ করতে পারি।

সাধারণ সম্পাদক ইসলামিক স্টাডিজ বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মুন্নি আক্তার যুথি বলেন, প্রথমেই ধন্যবাদ জানাচ্ছি ও কৃতজ্ঞতা প্রকাশ করছি তাদের প্রতি যারা এই গুরু দায়িত্ব আমাদের হাতে তুলে দিয়েছেন। নিজ জেলার ছাত্রছাত্রী দের সব রকম সুযোগ সুবিধা নিশ্চিত করণের লক্ষ্য নিয়ে আমরা কাজ করবো। সবার সর্বোচ্চ সুবিধা নিশ্চিত করণ ই আমাদের এক এবং একমাত্র লক্ষ্য৷ বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে যেন কমিউনিকেশন গ্যাপ না থাকে এবং দেশের সব প্রান্তে মাগুরা জেলার শিক্ষার্থীরা যেন একে অন্যোর পাশে দাড়াতে পারে সেই চেষ্টা করবো। নিজ জেলার ছাত্রছাত্রীরা যেন তাদের সৃজনশীল কর্ম দ্বারা দৃষ্টান্ত স্থাপন করতে পারে সেদিকেও আমরা খেয়াল রাখবো। আপনারা আমাদের পাশে থাকবেন আশা করি।