তেজগাঁওকলেজ প্রতিনিধি:

জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত বৃহৎ বেসরকারি কলেজ তেজগাঁও কলেজ, ঢাকা এর অধ্যক্ষ হিসেবে যোগদান করলেন প্রফেসর মোঃ হারুন-অর- রশিদ।

যোগদান ও বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি। আরো উপস্থিত ছিলেন তেজগাঁও কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. বিশ্বজিৎ ঘোষ, সদ্য বিদায়ী অধ্যক্ষ প্রফেসর মোঃ আবদুর রশীদ, পরিচালনা পরিষদের সদস্য ড. তোফায়েল আহমেদ চৌধুরী, পরিচালনা পরিষদের সদস্য ও ২৭ নং ওয়ার্ড় কাউন্সিলর ফরিদুর রহমান খান ইরান, কলেজের উপাধ্যক্ষ(একাডেমিক) আঞ্জুমান আরা, ঢাকা সিটি কলেজের অধ্যক্ষ প্রফেসর বেদার উদ্দিন, তেজগাঁও মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ নজরুল ইসলাম সহ কলেজের শিক্ষক -কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

তেজগাঁও কলেজে উদ্ভিদবিদ্যা বিভাগের শিক্ষক হিসেবে যোগদানের পূর্বে ১৭ বিসিএস(শিক্ষা) এ তিনি কর্মজীবন শুরু করেন। ২০১৫ সাল থেকে তিনি তেজগাঁও কলেজের উপাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। উল্লেখ্য যে প্রফেসর মোঃ হারুন-অর-রশিদ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন।

প্রফেসর মোঃ হারুন-অর-রশিদ জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলায় জন্মগ্রহণ করেন। ব্যক্তিগত জীবনে এক মেয়ে ও এক পুত্র সন্তানের জনক তিনি।