জবি প্রতিবেদক :

নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার কৃতি সন্তান ও তিতুমীর কলেজের মেধাবী ছাত্র ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ এর ২ বারের সহ সম্পাদক একরামুল করিম একরাম কে তিতুমীর কলেজ ছাত্রলীগের সহ সভাপতি নির্বাচিত করায় জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা-কে এবং বাংলাদেশ ছাত্রলীগ এর সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য কে প্রানঢালা শুভেচ্ছা ও মুজিবীয় অভিনন্দন ।
বাংলাদেশ ছাত্রলীগ তিতুমীর কলেজ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে। তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সুপারিশক্রমে রবিবার এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন বাংলদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

এতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ এর ২ বারের সহ সম্পাদক একরামুল করিম একরাম কে।

একরামুল করিম একরাম তিতুমীর কলেজ ছাত্রলীগ এর থেকে কর্মদক্ষতার দূরদর্শিতার মধ্য দিয়ে বেড়ে ওঠা এক ছাত্রলীগের কর্মী। আওয়ামী পরিবার থেকেই বেড়ে উঠেছেন তিনি। স্কুলজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে তিনি সম্পৃক্ত। ছাত্রলীগের একজন কর্মী থেকে তিনি আজ কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি। এ নিয়ে তার অনুভূতির কথা জানতে চাইলে তিনি বলেন, আমি সহ-সভাপতি হয়েছি সেটা বড় কথা নয়, আমি ছাত্রলীগের জন্য কি দিতে পেরেছি সেটা বড় কথা। আমি ছাত্রলীগের জন্য কাজ করে যাচ্ছি এবং যাব। পদ-পদবি দায়িত্বমাত্র। ভবিষ্যতেও আমি ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে কাজ করে যেতে চাই।

এদিকে একরামুল করিম একরাম কে সহ-সভাপতি নির্বাচিত করায় নোয়াখালী জেলা ও ঢাকা মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এর মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। রবিবার কমিটি ঘোষণা হওয়ার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাকে অভিনন্দন জানাতে শুরু করে শত শত নেতাকর্মী।