জবি প্রতিনিধি:
বৃহস্পতিবার (১৬ জুন) বেলা ১২টা ৩০ এর দিকে এক শিক্ষার্থীর ফোন ছিনতাইয়ের সময় আশেপাশে অবস্থানরত শিক্ষার্থীরা ঘটনাটি লক্ষ্য করে। তারা দ্রুতই ছিনতাইকারীকে ধরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় পুলিশ ফাড়িতে কর্তব্যরত পুলিশের নিকট হস্তান্তর করে। ছিনতাইকারীকে পাকড়াও করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভূমি ব্যবস্থাপনা ও আইন বিভাগের ছাত্র রাসেল। তিনি বলেন, ‘টি এস সি থেকে খেয়ে বের হয়ে আরামবাগ হোটেল এর সামনে দেখি একটা আপু চিৎকার করে বলতেছে ফোন, আমার ফোন নিয়ে যাচ্ছে। পরে আমি তাকিয়ে দেখি একজন দৌড়ায় পালিয় যাচ্ছে। আমি প্রায় ৩০-৪০ মিটার দূরে ছিলাম। দেখা মাত্রই আমি জুতা খুলে দৌড়ি দিয়ে হিড ইন্টারন্যাশনাল স্কুলের সামনে থেকে ছিনতাইকারীকে ধাক্কা মেরে ফেলিয়ে দেই। পরে আপুর ফোনটি উদ্ধার করে আপুকে দিয়ে দেই’।
এই ঘটনার কিছুদিন আগেও ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরপর কয়েকটি ঘটনার পর আজ ছিনতাইকারী ধরা পড়ে। পরপর কয়েকটি ছিনতাইয়ের ঘটনা ঘটায় শিক্ষার্থীদের মনে কিছু উদ্বেগের সৃষ্টি হয়।
জগন্নাথ বিশ্ববিদ্যালয় পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই নাহিদুল ইসলাম জানান, ‘বেশ কিছু দিন ধরেই এদের একটি সংগবদ্ধ চক্র জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও এর আশেপাশে মোবাইল ফোন ছিনতাই করে আসছে। বেশ কিছু অভিযোগ পেয়ে আমরা কয়েকদিন যাবত এই এলাকায় বিশেষ টহলের ব্যবস্থা করি’।