জবি প্রতিনিধি
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নারায়ণঞ্জ জেলার সকল শিক্ষার্থীদের মধ্যে ভাতৃত্ব সৃষ্টি এবং সহযোগীতার লক্ষ্যে “শিক্ষা, শৃঙ্খলা, ঐক্য” শ্লোগানে গঠন করা হয় “নারায়ণঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়”। উপদেষ্টা মন্ডলীর অনুমোদনক্রমে কমিটির কাজকে চলমান ও প্রাণবন্ত করতে আজ (২মে) ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নেছার আহমেদ সবুজকে সভাপতি ও রসায়ন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ সোহরাওয়ার্দী সাদিকে সাধারণ সম্পাদক করে আগামী একবছরের জন্য আংশিক কমিটি ঘোষণা করা হয়। উক্ত কমিটিকে আগামী ২১ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য দায়িত্ব দেয়া হয়।

নারায়ণঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রধান উপদেষ্টা নারায়ণগঞ্জ -০২ আসনের সংসদ সদস্য ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী আলহাজ্ব নজরুল ইসলাম বাবু, শিক্ষক উপদেষ্টা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ডঃ রেজাউল হোসাইনসহ অন্যান্য উপদেষ্টাদের অনুমোদনক্রমে এই কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটি ঘোষণার পূর্বে নারায়ণঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সদ্য সাবেক সভাপতি, মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তরের ক্লিনিক্যাল সাইকোলজিস্ট মোঃ সম্পদ মৃধা বলেন, আমি যতদিন দায়িত্বে ছিলাম আমাদের জেলার শিক্ষার্থী ভাই-বোনদের প্রয়োজনে পাশে থাকার সর্বোচ্চ চেষ্টা করেছি, হয়ত শতভাগ সফল হতে পারিনি। আমি চাই যারা নতুন কমিটিতে আসবে তারা সফল হও। আমি সবসময় তোমাদের সাথেই আছি।

নবগঠিত কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে জহিরুল ইসলাম, সহ-সভাপতি পদে মোস্তাফিজুর রহমান শাওন, সাগর নন্দী, রোমান সরকার, আরাফ হোসাইন, তানজির আহমেদ, আবু ইউসুফ শাকিল, শাহরিয়া আক্তার মিম, মাসুদুর রহমান মাসুদ, মমিনুল ইসলাম পুষ্পন এবং সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পদে শাহী কিবরিয়া রিসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে তৌহিদুল ইসলাম তুহিন, মোঃ শরীফুল ইসলাম সৌরভ, অয়ন আহমেদ, আলাউদ্দিন বদরুল ইসলাম সাগর, সানি মাহমুদ, তামজিদা ইসলাম, শামসুন নাহার শ্রাবণী, সামিয়া নুসরাত জাহান, তরিকুল ইসলাম অংকন দায়িত্ব পেয়েছেন। সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মোঃ রাফসান জামিল রাজু, বায়েজিদ রহমান, দূর্জয় দাস, নাজমুল তানভীর, তাহযিবা মাসুদ, রুবাইয়া রায়হান দিশা, ইমরান হোসাইন সাগর, কাজী রিহাম ইসরাক প্লাবন, তারিকুল ইসলাম তারেক ও তাসদিকুল হাসান।
প্রচার সম্পাদক পদে রিয়াদ হোসেন ও দপ্তর সম্পাদক পদে মোশারফ হোসেন দায়িত্ব পেয়েছেন।

সভাপতি দায়িত্ব পেয়ে নেছার আহমেদ বলেন, আলহামদুলিল্লাহ,আল্লাহর শুকরিয়া। যারা আমার উপর আস্থা রেখে আমার উপর দায়িত্ব অর্পন করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা। আমি তাদের আস্থার প্রতিদান দেয়ার সর্বোচ্চ চেষ্টা করব। আমি আশাবাদী সকলের সহযোগিতায় নারায়ণগঞ্জ জেলার শিক্ষার্থীরা হবে একটি সংঘবদ্ধ পরিবার।সবাইকে সাথে নিয়ে এই সংগঠনকে বহুদূর এগিয়ে নিয়ে যেতে চাই।

সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়ে মোঃ সোহরাওয়ার্দী বলেন, উপদেষ্টামন্ডলীর প্রতি কৃতজ্ঞতা যারা আমার উপর এই দায়িত্ব অর্পণ করেছেন। আমি নিজের সেরাটা দিয়ে নারায়ণঞ্জের ছাত্র-ছাত্রীদের সুখে-দুঃখের অংশীদার হতে চাই।