অমৃত রায়, জবি প্রতিনিধি
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত ঢাকা জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘ঢাকা জেলা ছাত্র কল্যাণ পরিষদ’ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি সোহানুর রহমান সোহান এবং সাধারণ সম্পাদক শোভন মিয়া কে নির্বাচিত করা হয়েছে।

রবিবার (১০ এপ্রিল ) সংগঠন সূত্রে এসব তথ্য জানা যায়। কমিটি সূত্রে জানা যায়, সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী সোহানুর রহমাম সোহান এবং সাধারণ সম্পাদক হিসেব শোভন মিয়া কে নির্বাচিত করা হয়েছে। এবং আগামী দুই মাসে মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেওয়া হয়।

কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়ে অনুভূতি প্রকাশ করে সোহান বলেন, কৃতজ্ঞতা তাদের প্রতি যারা আমাকে এই সংগঠনের দায়িত্ব পালন করার সুযোগ দিয়েছেন। আমি শিক্ষার্থীদের পাশে থেকে তাদের যেকোনো সহযোগিতায় সর্বদা নিয়োজিত থাকবো। আমাদের এই সংগঠনটিকে বহুদূর নিয়ে যেতে আমিও সবার সহযোগিতা চাই।

নব-নির্বাচিত সাধরণ সম্পাদক শোভন মিয়া বলেন, আমি আশাবাদী সকলের সার্বিক সহযোগিতা ও আন্তরিক প্রচেষ্টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আমাদের ঢাকা জেলা পরিবারই হবে সবচেয়ে বেশি সুসংবদ্ধ একটি পরিবার। মিলেমিশে, সুখে-দুঃখে সবার সাথে সবার এই সম্পর্কই অটুট থাকবে। সৃষ্টিকর্তার অশেষ কৃপা, সকলের দোয়া ও ভালোবাসায় এই পরিবারকে সাথে নিয়ে এগিয়ে যেতে চাই বহুদূর।