চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ঃ
কেকের পরিবর্তে পাউরুটি কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ব্যঙ্গাত্মকভাবে পালন করার অপরাধে বৌরতলা দাখিল মাদ্রাসার  ২ শিক্ষককে আটক করেছে গোমস্তাপুর থানা পুলিশ।১৭ মার্চ বুধবার দুপুর ১২টার দিকে ওই  মাদ্রাসা থেকে তাদের আটক করা হয়।আটককৃতরা হচ্ছে,-চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া বৌরতলা দাখিল মাদ্রাসার সুপার আব্দুস সালাম (৫৫) ও একই মাদ্রাসার শিক্ষক গোলাম কবির (৪৮)।
জানা যায়, বঙ্গবন্ধুর ১০১তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবসকে  বিতর্কিত ও ব্যঙ্গাত্মকভাবে কেকের পরিবর্তে পাউরুটি কাটার আয়োজন করে সুপার আব্দুস সালাম। আর সে অনুষ্ঠান ফেসবুক লাইভে প্রচার করে ওই মাদ্রাসার শিক্ষক গোলাম কবির।  
ওই বিতর্কিত ও ব্যঙ্গাত্মক আয়োজন ফেসবুকে দেখে স্থানীয়রা গোমস্তাপুর থানায় খবর দেয়। খবর পেয়ে ওই দুই মাদ্রাসা শিক্ষককে আটক করে গোমস্তাপুর থানা পুলিশ।
গোমস্তাপুর থানার ওসি জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীকে বিতর্কিত করার লক্ষ্যে ব্যঙ্গাত্মকভাবে কেকের পরিবর্তে পাউরুটি কেটে উদযাপন করে বোয়ালিয়া বৌরতলা দাখিল মাদ্রাসার সুপার আব্দুস সামাদ এবং সে অনুষ্ঠানের লাইভ ছাড়া হয় অপর শিক্ষক গোলাম কবিরের ফেসবুক আইডি হতে। ফেসবুক লাইভেও তারা বিতর্কিত কথাবার্তা বলেছে । স্থানীয়রা বিষয়টি জানালে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান গোমস্তাপুর থানার ওসি।