নিজস্ব প্রতিবেদক-  রাজধানীর কলাবাগান থানার স্কয়ার হাসপাতাল সংলগ্ন ক্যাফে আল বারাকা হোটেলের রান্নাঘরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চার কর্মচারিসহ ৬ জন দগ্ধ হয়েছেন। 
তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ও একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। 
দগ্ধরা হলেন, সরোয়ার হোসেন (১৬), মো. তামিম (১৭), মো. রায়হান (১৫) ও মোহাম্মদ ফয়সাল আহম্দে  (১৫), বাবুর্চি মো. সবুজ ওরফে ফরহাদ চৌধুরী (১৮) ও মো. নাহিদ। 
আজ ২২ ফেব্রুয়ারী সকাল সাড়ে ৯ টার দিকে কলাবাগানের স্কয়ার হাসপাতাল সংলগ্ন ক্যাফে আল বারাকা হোটেলে এ দুর্ঘটনা ঘটে। 
শেখা হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি হাসপাতালের আবাসিক সার্জন ডা. এস, এম আইয়ুব হোসেন বাসস’কে জানান, এখানে ৪ জনকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। বাকি দু’জনকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তিনি আরও বলেন, আগুনে দগ্ধদের হাত, মুখ, পাসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। 
দুর্ঘটনার পরপরই কলাবাগান থানা পুলিশ, র‌্যাবসহ সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন ঘটনাস্থল পৌঁছে আলামত সংগ্রহ করে।
দগ্ধদের সহকর্মী মো. বাবুল হোসেন জানান, ‘আমরা ক্যাফে আল বারাকা হোটেলে চাকরি করি। মঙ্গলবার  সকালে রান্না ঘরে কাজ করার সময় গ্যাস সিলিন্ডার থেকে বিস্ফোরণ ঘটে। এতে হোটেল কর্মচারী সারওয়ার, তামিম, ফারহান, ফয়সাল দগ্ধ হয়। পরে দগ্ধ অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়’।
আজ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া চার জন দগ্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।