অনলাইন ডেস্কঃ

সাভারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে পটুয়াখালী জেলার কলাপাড়ার সহকারী কমিশনার (ভূমি) আবু বকর সিদ্দিক আহতের ঘটনায় ট্যারা রাসেল (৩৫) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। গ্রেফতারকৃত রাসেল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বহিষ্কৃত শিক্ষার্থী। তার বিরুদ্ধে আশুলিয়া থানায় ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে।

র‌্যাব জানায়, পটুয়াখালীর কলাপাড়ার এসিল্যান্ড আবু বকর সিদ্দিককে ছুরিকাঘাতের পরদিন তার ভগ্নিপতি আবু সাইদ বাদী হয়ে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন। এরপর ছায়া তদন্ত শুরু করে র‌্যাব-৪। পরে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে সাভারের নামাবাজার এলাকায় অভিযান চালিয়ে রাসেলকে গ্রেফতার করা হয়।এ ব্যাপারে সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, দুপুরে রাসেলকে সাভার মডেল থানায় হস্তান্তর করেছে র‌্যাব। পরে তাকে দুপুরেই আদালতে পাঠানো হয়। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ২২ অক্টোবর ৪৯ দিনের ল্যান্ড সার্ভে ও সেটেলমেন্ট বিষয়ক প্রশিক্ষণ নিতে সাভারে আসেন কলাপাড়ার এসিল্যান্ড আবু বকর সিদ্দিক। গত সোমবার বিকেলে তার অসুস্থ মায়ের চিকিৎসার জন্য তিনি ঢাকা যান এবং সেখান থেকে রাতেই সাভারে ফিরে আসেন। সাভারের সিএন্ডবি এলাকায় বাস থেকে নামার পর তিনি ছিনতাইকারীদের কবলে পড়েন। এসময় ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে মোবাইল ও টাকা নিয়ে যায়।