নিজস্ব প্রতিবেদক:

রোববার সকালে (২৭ মার্চ) কলেজে অ্যাসেম্বলি চলার সময় হঠাৎ অসুস্থ হয়ে রাজধানীর হলিক্রস কলেজের এক ছাত্রীর মৃত্যু হয়েছে। 

নিহতের নাম শ্যারেন সুসান্ন মল্লিক। নবম শ্রেণিতে পড়তো সে। মেয়েটি দুরারোগ্য রোগে ভুগছিলো। 

জানা গেছে, রোববার সকালে কলেজে অ্যাসেম্বলিতে অংশ নেন শ্যারেন। এসময় হঠাৎ অসুস্থ বোধ করে লুটিয়ে পড়েন তিনি। পার্শ্ববর্তী বেসরকারি একটি হাসপাতালে নিলে সেখানেই তার মৃত্যু হয়। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তার বাবা কাজল ডোমেনিক মল্লিক গণমাধ্যমকে বলেন, ২০১৯ সাল থেকে আমার মেয়ে অসুস্থতার মধ্যে দিয়ে যাচ্ছিল। দুরারোগ্য রোগে ভুগছিলো সে। তার জীবন অনিশ্চয়তার মধ্যে ছিল। ভারতে নিয়েও তাকে চিকিৎসা করা হয়েছিল।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, খবর পেয়েই দ্রুত পুলিশ হলিক্রস কলেজে যায়। সেখানে গিয়ে তারা জানতে পারেন ছাত্রীটি দুরারোগ্য রোগে ভুগছিলেন। বিষয়টি তার পরিবারও জানতেন।  

নিজ প্রতিষ্ঠানের একজন শিক্ষার্থীর এমন মৃত্যুকে খুবই দুঃখের বিষয় উল্লেখ করেন হলিক্রসের সহকারী প্রধান শিক্ষক সিস্টার কল্পনা। তিনি বলেন, আজ সকালে অ্যাসেম্বলি চলার সময় ছাত্রীটি অসুস্থ হয়ে পড়লে সঙ্গে সঙ্গে কলেজ সংলগ্ন একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে ছাত্রীটিকে সুস্থ করার জন্য চিকিৎসকেরাও চেষ্টা করেছিলেন। কিছুক্ষণের মধ্যে ছাত্রীটির বাবা-মাও চলে আসেন। তার বাবা-মার সামনেই চিকিৎসক ছাত্রীকে মৃত ঘোষণা করেন। ছাত্রীটি অনেকদিন ধরেই অসুস্থ ছিল। তার বাবা-মাও বলেছিলেন, এই রোগ থেকে ভালো হওয়া সম্ভব নয়।